23 C
আবহাওয়া
৬:৫৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দেন রানা

স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দেন রানা


বিএনএ, ঢাকা: স্ত্রীর সঙ্গে অভিমান করে তাকে ভিডিও কলে রেখেই সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানা (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (৩ জুন) সন্ধ্যায় বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান এই তথ্য জানিয়েছেন।

ওসি জানান, ওয়াসিম রানা মরদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনরা কোনো অভিযোগ করেননি। তাই একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মজিবর রহমান জানান, ওয়াসিম রানা স্ত্রীর সঙ্গে পুলিশের কথা হয়েছে। স্ত্রীও অভিমানের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়াসিম রানাকে ২০২২ সালের ৮ নভেম্বর তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে কবি নজরুল সরকারি কলেজ শাখার সভাপতি করা হয়।

ওয়াসিম রানা পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডে শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্র্যাজুয়েট কলেজের পেছনে একটি বাসায় ভাড়া থাকতেন। সেখানে স্ত্রীকে ভিডিও কলে রেখেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তিনি।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে আসেন রানার স্ত্রী সানজিদা আক্তার ওরফে জান্নাতি। এ সময় তিনি বলেন, ওয়াসিম রানার সঙ্গে তার বিয়ে হয় সাত বছর আগে। এতদিন বিষয়টি কাউকে জানানো হয়নি। এক সপ্তাহ আগে ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে রানা তার গায়ে হাত তোলেন। এ ঘটনার পর তার বাবা-মা রানার সঙ্গে যোগাযোগ বন্ধ করতে বলেন। ঘটনার দিন রাতেও রানা তাকে বাসায় ফিরতে বলেন। না গেলে আত্মহত্যা করার হুমকি দেন। সানজিদা বলেন, ‘ও এমনটা করবে আমি ভাবতেই পারিনি।’

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ