33 C
আবহাওয়া
৮:৪৪ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » শ্যামপুর ইকোপার্কে রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু

শ্যামপুর ইকোপার্কে রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু

শ্যামপুর ইকোপার্কে রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর শ্যামপুর ইকোপার্কে রোলার কোস্টার রাইডার থেকে পড়ে রাব্বি (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মে) দুপুর ১টার ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।বিষয়টি নিশ্চিত করেছেন কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর।

রাব্বী গেন্ডারিয়া কাঠবাগিচা এলাকার বাসিন্দা ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। দুই ভাই ও এক বোনের মধ্যে রাব্বী সবার ছোট।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার ঈদের দিন হওয়ায় রাব্বীসহ একই এলাকার পাঁচজন শ্যামপুর ইকোপার্কে ঘুরতে যায়। পরে পার্কের মধ্যে রোলার কোস্টারে ওঠেন তারা, সেখান থেকে নিচে পরে যান রাব্বী।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বলেন, আজ দুপুরে ঈদ আনন্দের ঘোরাঘুরি করতে রাফি তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে বের হয়েছিলো। ঘুরাঘুরির এক পর্যায়ে কদমতলীতে অবস্থিত ইকোপার্ক নামে একটি পার্কে যায়। সেখানে রাফি রোলার কোস্টারে উঠে। রাইড চলার এক পর্যায়ে রোলার কোস্টার থেকে নিচে পড়ে যায় রাফি। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ