30 C
আবহাওয়া
২:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আরিয়ানের ‘নট আউট’ দিয়ে ঈশিতা’র অভিনয়ে ফেরা

আরিয়ানের ‘নট আউট’ দিয়ে ঈশিতা’র অভিনয়ে ফেরা

আরিয়ানের ‘নট আউট’ দিয়ে ঈশিতা’র অভিনয়ে ফেরা

বিএনএ বিনোদন ডেস্ক : টিভি নাটকের বহু বছরের প্রিয় মুখ রুমানা রশীদ ঈশিতা। অভিনয়ে আগের মতো নিয়মিত না হলেও ঈশিতা মাঝে মাঝে যে সব নাটকে কাজ করেন তা দর্শক বেশ আগ্রহ নিয়ে উপভোগ করেন। কারণ ঈশিতা কখনোই ভালো গল্পের বাইরে নাটকে সাধারণত অভিনয় করেন না। যে কারণে তার নতুন নাটক মানেই দর্শকের কাছে ভালো লাগার কিছু। এক বছরেরও বেশি সময় পর ঈশিতা অবশেষে অভিনয় ফিরেছেন। এই সময়ের তরুণ, মেধাবী নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় আগামী ঈদে প্রচারের জন্য একটি বিশ মিনিটের শর্টফিল্মে অভিনয় করেছেন ঈশিতা। এর গল্প রচনা করেছেন পরিচালক নিজেই।

‘নট আউট’ শিরোনামের শর্টফিল্মটির গল্প প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান জানান, একটি পরিবারের অপরাজিত যুদ্ধের গল্পই হচ্ছে নট আউট। এই শর্টফিল্মে ঈশিতাকে পরিবারের বড় মেয়ের চরিত্রে অভিনয়ে দেখা যাবে। ঈশিতা অভিনয় করেছেন তানিয়া চরিত্রে। কেন এই চরিত্রে ঈশিতাকে নিয়ে কাজ করা, এ প্রসঙ্গে আরিয়ান বলেন,‘ সত্যি বলতে কী এই শর্টফিল্মটির গল্প’তে আমি যখন তানিয়া চরিত্রটি নিয়ে ভাবি তখন ঈশিতা আপুর কথাই আমার ভাবনায় এসেছিলো। তিনি অভিনয় করলেই খুউব ভালো হয়। অবশেষে তিনি অভিনয় করেছেন। নিঃসন্দেহে তিনি একজন গুনী অভিনেত্রী এবং এই শর্টফিল্মে তিনি তার চরিত্রে কেমন করেছেন তা দর্শকের দেখার অনুরোধ রইলো।’ গেলো শনি ও রবিবার দু’দিন এই শর্টফিল্মের শুটিং হয়েছে রাজধানীর উত্তরায়।

এতে অভিনয় প্রসঙ্গে ঈশিতা বলেন,‘ গল্প এবং চরিত্র ভালো না হলে অর্থাৎ আমার ভালো না লাগলে আমি অভিনয় করিনা, এটা অবশ্য সবাই অবগতও আছেন। করোনার কারণে পরিবারের বাইরে আর কোথাও সাধারণত আমি বের হইনি। আরিয়ানের বড় ছেলে’সহ আরো বেশকিছু নাটক দেখেছি আমি। চেষ্টা করে গল্প’কে ভালোভাবে তুলে ধরার। তার নির্দেশনায় আমার প্রথম কাজ, সবকিছু মিলিয়ে ভালোলেগেছে আমার নট-আউট কাজটি করে। দর্শকের কাছে বিনীত অনুরোধ রইলো এই করোনা পরিস্থিতির মধ্যেও আমাদের কষ্টে করা এই কাজটি দেখার জন্য। আশা করি ভালোলাগবে।’

আগামী ঈদে এনটিভিতে ‘নট আউট’ প্রচার হবে। ‘নট আউট’-এ আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, ফখরুল বাশার মাসুম, খায়রুল বাশার। উল্লেখ্য ঈশিতা’কে গত বছর সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মাহমুদুর রহমান হিমি’র ‘কেন’ নাটকে অভিনয়ে দেখা গিয়েছিলো। প্রয়াত লাকী আখান্দের জনপ্রিয় গান ‘আবার এলো যে সন্ধ্যা’ ঈশিতা ও তার ছেলে যাভীর গত বছর গেয়েছিলেন, যা ইউটিউবে প্রকাশিত আছে।

বিএনএ/ রিপন রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ