28 C
আবহাওয়া
১২:০৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনার টিকা নিলেন চসিক মেয়র

করোনার টিকা নিলেন চসিক মেয়র

করোনার টিকা নিলেন চসিক মেয়র

বিএনএ, চট্টগ্রাম : করোনাভাইরাস প্রতিরোধে টিকা নিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চৌধুরী। মঙ্গলবার (২ মার্চ) দুুপুর দুইটার দিকে চসিক জেনারেল হাসপাতালে তিনি টিকা নেন। তাকে টিকা দেন হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট আশীষ বর্ধন। এ সময় উপস্থিত ছিলেন চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম।

টিকা নেয়ার পর মেয়র বলেন, আমি নগরের অভিভাবক হিসেবে ভ্যাকসিন নিয়েছি আপনারাও নিয়ম মেনে টিকা নিন। বিশ্বের বিভিন্ন ক্ষমতাধর রাষ্ট্র যেখানে এখনো ভ্যাকসিন পায়নি সেক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তায় বাংলাদেশ ভ্যাকসিন পেয়েছে যা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়।

টিকা প্রদান কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে রেজাউল বলেন, ‌‌‌‍‌‌‌‌‌‌শুধু আমি নই, চসিক জেনারেল হাসপাতালে কোভিড টিকা নিয়ে টিকাগ্রহীতারাও প্রশংসা করেছেন। টিকাদান প্রক্রিয়ায় চলমান পদ্ধতির সুনাম হচ্ছে। সুনাম হচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশনের। আমি জানি আমাদের স্বল্পতা আছে, সীমাবদ্ধতা আছে। তারপরও আমরা ভালো কাজ করছি। স্বাস্থ্য বিভাগের জন্য যা যা কিছু করা দরকার সেটা আমি করব।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ