31 C
আবহাওয়া
২:১৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে আগুন : রিসোর্ট-দোকান-বসতঘর পুড়ে ছাই

সাজেকে আগুন : রিসোর্ট-দোকান-বসতঘর পুড়ে ছাই


বিএনএ, রাঙামাটি : রাঙামাটির মেঘের রাজ্য সাজেকের কংলাক পাহাড়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে ছাই হয়ে গেছে ৩ রিসোর্ট, একটি দোকান ও এক বসতঘর। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে সাজেক কটেজ মালিক সমিতি।

স্থানীয়রা জানান, মেঘছোঁয়া রিসোর্টের পাশে স্থানীয়রা কাঠ পুড়িয়ে আগুন পোহানোর সময় সেখান থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারপর মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে মেঘছোঁয়া রিসোর্ট, ফুরেংগি রিসোর্ট, দুমদে রিসোর্ট এবং একটি দোকান ও  বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও স্থানীয়দের দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সাজেক কটেজ মালিক সমিতির সহ-সভাপতি চাইথুয়াং অং চৌধুরী জানান, মেঘছোঁয়া রিসোর্ট থেকে আগুন লেগে পাশের ফুরেংগি রিসোর্ট, দুমদে রিসোর্ট, স্থানীয় ভুবন ত্রিপুরার বসতঘর ও একটি দোকান পুড়ে যায়। তবে রিসোর্টে অবস্থানরত পর্যটকদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। এখনো আগুনে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ জানা যায়নি।

এ বিষয়ে সাজেক থানার সার্কেল এএসপি ও রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল বলেন, আমরা অনুসন্ধান চালিয়ে আগুনের সঠিক কারণ এবং কোন ধরণের নাশকতা আছে কিনা তা জানার চেষ্টা করছি।

বিএনএনিউজ/কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ