35 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশকে প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে বিএনপি: কাদের

পুলিশকে প্রতিপক্ষ হিসেবে দাঁড় করিয়েছে বিএনপি: কাদের

নকআউট পর্ব শেষ বিএনপির সঙ্গে সামনে ফাইনাল: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: বিএনপি আন্দোলন ও নির্বাচনে ধারাবাহিক ব্যর্থতার পর এখন প্রতিপক্ষ হিসেবে পুলিশকে দাঁড় করিয়েছে। বিএনপির বিক্ষোভ কর্মসূচি মানেই পুলিশের ওপর হামলা। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সরকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন তিনি। বিএনপি মহাসচিব আবারও আন্দোলন আন্দোলন খেলা শুরু করেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলন, সমাবেশ, মিছিল, মানববন্ধন মানেই তো সহিংসতা আর সন্ত্রাস। জনগণের সম্পদ নষ্ট ও নিজেদের মধ্যে মারামারি করা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি জনস্বার্থে আন্দোলন করে, তাদের কর্মসূচি যদি শান্তিপূর্ণ হয় তাহলে সরকার বাধা না দিয়ে বরং সহযোগিতা করবে।

বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাজনৈতিক কারণে কাকে, কোথায় গ্রেপ্তার, হয়রানি করা হয়েছে? অপরাধ করবেন, আবার অপরাধীকে ধরা যাবে না এটা তো হতে পারে না।

অপরাধী-সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় থাকতে পারে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার বিভিন্ন অপরাধে নিজেদের দলের লোকদেরও ছাড় দিচ্ছে না, আর বিএনপি সমর্থিত কোনো অপরাধী, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হলে অভিযোগ কেন?

বিএনপির আন্দোলনের হাঁক-ডাক সোশ্যাল মিডিয়া আর গণমাধ্যমে যতটা গর্জে, বাস্তবে রাজপথে ততটা বর্ষে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ