34 C
আবহাওয়া
১:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » প্রাইভেটকারে গরু চুরির চেষ্টা : তিন চোরকে গণপিটুনি

প্রাইভেটকারে গরু চুরির চেষ্টা : তিন চোরকে গণপিটুনি

সাতকানিয়া উপজেলা

বিএনএ,সাতকানিয়া(চট্টগ্রাম) :  দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় তিন গরু চোরকে ধরে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। এদের মধ্যে আহত একজনের নাম আরমান (৩৬)। অন্যজনের নাম ফয়সাল (৩৮)। আরমান আনোয়ারা পৌরসভার ৪ নং ওয়ার্ডের মনছুরের ছেলে। বান্দরবানের গোয়ালিয়া খোলা এলাকা থেকে করে প্রাইভেট কারে গরু তুলে পালাচ্ছিল চোরের দল।

শনিবার (১ এপ্রিল) শনিবার দুপুরে কেরানিহাট বান্দরবান সড়কের অলি আহমদ বীরবিক্রম কলেজের সামনে স্থানীয় লোকজন সড়কে গতিরোধ করে একটি প্রাইভেট কারটি থামিয়ে গরুসহ তিন চোরকে আটক করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বান্দরবান সদরেরগোয়ালিয়াখোলার পুরাতন ব্রিকফিল্ড নামক এলাকা থেকে চোরের দল একটি গরু প্রাইভেট কারে তুলে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে প্রাইভেট কারের পিছু নেন এবং বাজালিয়া এলাকায় তাদের স্বজনদের মুঠোফোনে জানিয়ে দেন। পরে স্থানীয় লোকজন বাজালিয়ার অলি আহমদ বীর বিক্রম কলেজ এলাকায় প্রাইভেটকারটির গতিরোধ করলে এক ব্যক্তি পালিয়ে যান। এ সময় তিন ব্যক্তিকে আটক করে স্থানীয় লোকজন গণপিটুনি দেন এবং প্রাইভেট কারটি ভাঙচুর করেন।

বাজালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তাপস কান্তি দত্ত বলেন, দুপুরে বান্দরবন থেকে গরু চুরি করে প্রাইভেটকারে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার সময় খবর পেয়ে স্থানীয় লোকজন প্রাইভেট কারটি আটক করে তিন চোরকে গণপিটুনি দিয়েছেন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার আফরিন সুলতানা জানান, শনিবার বেলা আড়াইটার দিকে গণধোলাইয়ের শিকার গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি।

সাতকানিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, বান্দরবান থেকে গরু চুরি করে পালানোর সময় বাজালিয়া এলাকায় স্থানীয় লোকজন তিন গরু চোরকে আটক করে গণপিটুনি দেয়। ভাঙচুর করা প্রাইভেট কার ও ও গরু পুলিশ হেফাজতে আছে। গণপিটুনিতে গুরুতর আহত তিন ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে পুলিশ প্রহরায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে।

বিএনএনিউজ২৪, এসএমএনকে,জিএন

Loading


শিরোনাম বিএনএ