25 C
আবহাওয়া
৫:২৯ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ববি সাংবাদিক সমিতির সভাপতি জাকির, সম্পাদক ইমদাদুল

ববি সাংবাদিক সমিতির সভাপতি জাকির, সম্পাদক ইমদাদুল


বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খবরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. জাকির হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নয়া শতাব্দীর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. ইমদাদুল ইসলাম।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় ২০২৪-২৫ কার্যকরী পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলে। দুপুর (১টায়) ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল কাইউম।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার, ইতিহাস ও সভ্যতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী, মো. শফিকুল ইসলাম ও ওবায়দুর রহমান।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি মো. ইলিয়াস (দৈনিক দেশ জনপদ) যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন (দেশ রূপান্তর), দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রবিউল ইসলাম (দৈনিক বাংলা ও বাংলাদেশ নিউজ এজেন্সি) কোষাধ্যক্ষ মোহাম্মদ এনামুল (আমার সংবাদ), এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মেহরাব হোসেন (দৈনিক দক্ষিণ অঞ্চল) মাসুদ রানা (ঢাকা টাইমস) মো. মেহেদী হাসান (বিডিএন ৭১)।

নির্বাচন চলাকালীন সময়ে সাংবাদিক সমিতির সকল সদস্যরা উপস্থিত ছিলেন। সকলের অংশগ্রহণে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়।

বিএনএ/ রবিউল, এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ