38 C
আবহাওয়া
৪:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ৬ জুয়াড়ি আটক

আনোয়ারায় ৬ জুয়াড়ি আটক

আনোয়ারায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার আবদুল হামিদের বিল্ডিং বসবাসের জন্য নির্মিত হলেও এখানে দিনরাত চলে জুয়ার আসর। বুধবার ( ১ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের আবদুল হামিদের ঘরে অভিযান পরিচালনা করেন আনোয়ারা থানা পুলিশের একটি টিম। এ সময় বিল্ডিং এর দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ৬ জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা জুয়াড়িরা হলেন, উপজেলার জুঁইদণ্ডি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলমের ছেলে মোঃ রাখিব (১৮ ) , বোয়ালিয়া সবুর মেম্বার বাড়ির বাবুল হকের ছেলে মো. সোহেল (২৩) , দুই চালি মাঝির বাড়ির মৃত ইব্রাহিমের ছেলে জামাল উদ্দিন (৪৫) , মধুর বিবির বাড়ির মো. নবীর ছেলে মোজাম্মেল( ২৫), ইয়াকুব আলী মাঝির বাড়ির আবদুল জলিলের ছেলে শাহ আলম (৫৫) ও মৃত হাজী গুরা মিয়ার ছেলে মো. আয়ুব আলী (৪৩) ।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বলেন, বোয়ালিয়া গ্রামে একটি ঘরে দিনরাত জোয়ার আসর বসার খবর পায়। পরে সেখানে অভিযান চালিয়ে ছয় জুয়াড়িকে আটক করা হয়েছে। সকালে তাদেরকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিনের ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে তাদেকে ১৭হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

বিএনএ/এনামুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ