33 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল, সাধারন সম্পাদক আজাদ

জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল, সাধারন সম্পাদক আজাদ

জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল, সাধারন সম্পাদক আজাদ

বিএনএ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-জাবিসাস এর ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন ‘দৈনিক আজকের পত্রিকা’র বেলাল হোসেন আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ‘ঢাকা পোস্ট’ এর আলকামা আজাদ।

শনিবার (২৮ মে) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে দুপুর ২টার দিকে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সাংবাদিক সমিতির কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটের মাধ্যমে ৯ সদস্যের কমিটি নির্বাচন করা হয়।

জাবিসাস কার্যনির্বাহী কমিটি ২০২২-২৩…

সভাপতি ও সাধারণ সম্পাদকের পাশাপাশি সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরিফুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক নিউ এইজ’র শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ দৈনিক মানবজমিন এর ইমরান হোসাইন হিমু , দপ্তর ও প্রকাশনা সম্পাদক দৈনিক দেশ রুপান্তর এর ফারুক হোসেন ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন নিউজ বাংলা টুয়েন্টিফোর এর আব্দুর রাহমান সার্জিল, নিউনেশন’র মেহেদী মামুন ও সময় ট্রিবিউটের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবদুল মান্নান।

জাবিসাস নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. বোরহান উদ্দিন এবং ইতিহাস বিভাগের অধ্যাপক আনিছা পারভিন ।

বিএনএ/ জাবি প্রতিনিধি

Loading


শিরোনাম বিএনএ