29 C
আবহাওয়া
৭:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সিরিজ জয়ে বাংলাদেশের টার্গেট ১৯৪ রান

সিরিজ জয়ে বাংলাদেশের টার্গেট ১৯৪ রান

বাংলাদেশ দল

বিএনএ, স্পোর্টস ডেস্ক : সিরিজের শেষ খেলায় টস জিতে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২০ ওভারে ১৯৩রান সংগ্রহ করেছে স্বাগতিক জিম্বাবুয়ে।

দুরন্ত শুরুর পর চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে সৌম্যর দ্বিতীয় শিকারে পরিণত হয়ে সাজঘরে ফেরেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা। তাকে রানের খাতা খোলার সুযোগ দেননি সৌম্য।

রোববার(২৫জুলাই) জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের অধিনায়ক। এর আগে দুই ওপেনার ওয়েসলি মাধেভেরে ও মারুমানি শুরু থেকে ব্যাটিং তাণ্ডব চালিয়ে ৬ ওভারে ৬৩ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন মারুমানি।রেগিস চাকাভাকে সাজঘরে ফেরালেন সৌম্য সরকার। আউট হওয়ার আগে মাত্র ২২ বলে ৬টি ছক্কায় ৪৮ রান করেন চাকাভা।

ইনিংসের শুরু থেকে অনবদ্য ব্যাটিং করে ফিফটি তুলে নেন ওয়েসলি মাধেভেরে। এই ওপেনারকে সাজঘরে ফেরান সাকিব আল হাসান। তার আগে ৩৬ বলে ৬টি বাউন্ডারির সাহায্যে দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন মাধেভেরে।

সিরিজ নির্ধারণী এই খেলায় টস হেরে প্রধমে ফিল্ডিং করে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় এই খেলা শুরু হয়।আগের দুই ম্যাচে একটি করে জিতেছে উভয় দল। তাই আজকের ম্যাচে যারাই জিতবে সিরিজ নিশ্চিত তাদেরই হবে।এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিক জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

টি-২০ সিরিজ জিততে হলে আজ বাংলাদেশকে ১৯৪ রান সংগ্রহ করতে হবে।

বিএনএনিউজ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ