29 C
আবহাওয়া
৭:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা


বিএনএ,ঢাকা: রাজধানীর হাতিরঝিল মধুবাগ এলাকায় পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে অভিমান করে তানিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নিজ বাসায় এ ঘটনা ঘটে। পরে গৃহবধূকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানিয়ার শাশুড়ি ইয়াছমিন আক্তার জানান, এক বছর আগে আমার ছেলে তৌহিদুল ইসলাম তৌহিদ প্রেম করে বিয়ে করে তানিয়াকে। ছেলে কোনো কাজ করতো না। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সকালে পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তৌহিদ তানিয়াকে মারধর করে। এরপরে তানিয়া আমার কক্ষেই ছিল।
বিকেলে তৌহিদ বাসার বাইরে যায়। রাত সাড়ে ৮টার দিকে তানিয়া নিজের রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে তৌহিদকে খবর দেই। পরে দরজা ভেঙে দেখতে পাই তানিয়া ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তানিয়ার বোন রাজিয়া সুলতানা জানান, খবর পেয়ে তানিয়াদের বাসায় যাওয়ার সময় দেখি তৌহিদ পালিয়ে যাচ্ছেন। আমার বোন ফাঁসি দিয়েছে নাকি মেরে ফেলেছে এখন কিছুই বলতে পারবো না।

বিএনএনিউজ/আজিজুল,মনির

Loading


শিরোনাম বিএনএ