30 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রেমিটেন্স বাড়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে-কাদের

রেমিটেন্স বাড়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে-কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের রেমিটেন্স বাড়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে।

মঙ্গলবার (৩০ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি আরও বলেন, দেশের যে কোনো অগ্রগতি ও সফলতায় মির্জা ফখরুলদের নেতিবাচক বক্তব্যের মধ্যদিয়ে দলের গাত্রদাহের বহিঃপ্রকাশ বারবার উন্মোচিত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে রেমিটেন্স প্রবাহ বাড়া সম্পর্কে মির্জা ফখরুলের উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্যে তারই পুনরাবৃত্তি ঘটেছে। যারা কেবল দেশ ও জনগণের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আর্জি নিয়ে চাতক পাখির মতো বিদেশি প্রভুদের দিকে তাকিয়ে থাকে, তারা রেমিট্যান্স বাড়ার সুখবর কোনোভাবেই মেনে নিতে পারবে না, এটাই স্বাভাবিক।

বিএনপি-জামায়াত শাসনামলের সমালোচনা করে বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, বর্তমান সরকার অর্থপাচার রোধে কার্যকর আইন প্রণয়ন এবং অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির নজির স্থাপন করেছে।

অন্যদিকে, বিএনপি-জামায়াত অশুভ জোটের শাসনামলে দুর্নীতি ও অর্থপাচারকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া হয়েছিল। হাওয়া ভবন খুলে খালেদা জিয়ার পুত্ররা দুর্নীতি, লুটপাট ও অর্থপাচারের স্বর্গরাজ্য গড়ে তুলেছিল। তাদের দুর্নীতি ও অর্থপাচার সম্পর্কে বিশ্বখ্যাত মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই সাক্ষ্য দিয়েছে। সিঙ্গাপুর থেকে খালেদা জিয়ার পুত্রদের পাচারকৃত অর্থ ফেরত আনা হয়েছে।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ