34 C
আবহাওয়া
১২:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় প্রার্থীদের প্রশাসনের ‘অভয় বাণী’

সাতকানিয়ায় প্রার্থীদের প্রশাসনের ‘অভয় বাণী’

সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের

সাতকানিয়া প্রতিনিধি : সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সুষ্ঠু ও ভয়ভীতিমুক্ত নির্বাচনের আশ্বাস দিয়েছেন রিটার্নিং কর্মকর্তারা। রিটার্নিং কর্মকর্তারা বলছেন, ভয় পাওয়ার কিছু নেই। শান্তিপূর্ণ ভোটের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনী এলাকায় পর্যাপ্ত পুলিশ-ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োগ করা হয়েছে। সহিংসতা সৃষ্টি বা কোন অনিয়মের চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

রোববার(৩০জানুয়ারি) সাতকানিয়া সরকারি কলেজ অডিটোরিয়ামে ১৬ ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন রিটার্নিং কর্মকর্তারা। উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. বদিউল আলম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নির্বাচনে কোন ধরনের অনিয়ম কিংবা সহিংসতা সৃষ্টির চেষ্টা করবেন না। সহিংসতা বা অনিয়মের চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে। সহিংসতা সৃষ্টিকারী যদি ভোটে নির্বাচিতও হন, আগে আইনের আওতায় আনা হবে। তারপর শপথ। সহিংসতার ঘটনা ঘটিয়ে ভোটের মাঠ আর শপথ অনুষ্ঠানে যাওয়ার আগেই গ্রেপ্তারের অহরহ রেকর্ড আছে। সুতরাং আপনারা সাবধান থাকবেন। ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসবেন, ভোট দিবেন। এরপর যিনি নির্বাচিত হবেন, তার হাতেই বিজয়ের মুকুট উঠবে। এখানে অন্য কিছু করার কোন সুযোগ নেই।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র, সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল, রিটার্নিং কর্মকর্তাদের মধ্যে উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তালেব মণ্ডল, রাউজান উপজেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর প্রমুখ।

উপস্থিত ছিলেন সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, ১২ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, ১৬ ইউনিয়নের সাধারণ সদস্য, সংরক্ষিত সদস্য প্রার্থীরা।

সাতকানিয়ার আরও খবর পড়ুন :

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ফের সংঘর্ষ: আহত ১৫

মধ্যরাতে নৌকার অফিসে আগুন

চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

বিএনএ নিউজ ২৪, এসএমএনকে, জিএন

এই নিউজটি শেয়ার করতে নিচের সোশ্যাল মিডিয়া বাটনে ক্লিক করুন

Loading


শিরোনাম বিএনএ