31 C
আবহাওয়া
১১:৫৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

কুবিতে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


বিএনএ/কুবি : দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন ছিল বৃহস্পতিবার। দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাদ জোহর কুবি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল ও শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করেন ছাত্রলীগ নেতা মাসুম-পলাশের কর্মীরা।

দোয়া ও মিলাদ মাহফিলের শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নেতারা। শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের ছাত্রনেতা ইমাম হোসেন মাসুম বলেন, আজকে বঙ্গবন্ধু তনয়া, মাননীয় প্রধানমন্ত্রীর ৭৭ তম জন্মবার্ষিকী এবং আরেকটি গুরুত্বপূর্ণ দিন পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী সবকিছুর কথা মাথায় রেখে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছি, এসময় নেতাকর্মীরা ৭৭ তম জন্মদিন উপলক্ষে ক্যাম্পাসে ৭৭ টি গাছ রোপণ করেন।

এদিকে ছাত্রলীগের একাংশ রেজা-ই- ইলাহী গ্রুপ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আবদুল মঈন ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে কেক কাটেন।

এসময় তারা আনন্দ মিছিলের মাধ্যমে জন্মদিন উদযাপন করেন। এসময় রেজা-ই-ইলাহী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিনে আমাদের একটাই প্রার্থনা তিনি যেন দীর্ঘজীবী হন এবং বাংলাদেশের উন্নয়নের অগ্রদূত হয়ে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত হন।

এসময় ছাত্রনেতাদের সাথে বিভিন্ন হলের কর্মী,সমর্থকরা উপস্থিত ছিলেন।

বিএনএ/আদনান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ