31 C
আবহাওয়া
১২:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জিয়ার মরদেহ নিয়ে প্রতারণ করছে বিএনপি: তথ্যমন্ত্রী

জিয়ার মরদেহ নিয়ে প্রতারণ করছে বিএনপি: তথ্যমন্ত্রী

জিয়ার মরদেহ নিয়ে প্রতারণ করছে বিএনপি: তথ্যমন্ত্রী

বিএনএ ঢাকা: জিয়াউর রহমানের মরদেহ নিয়ে বিএনপি প্রতারণা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। সেনাবাহিনীর নির্দেশে চট্টগ্রাম থেকে জিয়াউর রহমানের নামে যে মরদেহ আনা হয়েছে, সেটি  জিয়ার মরদেহ ছিল না বলেও দাবি করেন তিনি।

রোববার (২৯ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

সে সময় হাছান মাহমুদ আরও বলেন, চট্টগ্রামে তিনজন সেনা অফিসারের মরদেহ এক সঙ্গে ছিল। সেখান থেকে না দেখেই একটি মরদেহ ঢাকায় আনা হয়েছিল। ফলে এটি যে জিয়ার মরদেহ তার কোন প্রমাণ নেই। মরদেহ একজনের, জানাজার নামাজ পড়া হয়েছে অন্যজনের। এটি ধর্মীয়ভাবে অবৈধ।

তিনি বলেন, বিএনপি-জামায়াত চক্র ৫০ বছর পরও দেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে নিয়ে মিথ্যা খবর ছাড়াচ্ছে। তারা মুক্তিযুদ্ধের নায়কদের কথা তুলে না ধরে খলনায়কদের নায়ক হিসেবে তুলে ধরছেন। একাত্তরের পরাজিত শক্তিকে সঙ্গে নিয়ে বিএনপি রাজনীতি করছে। স্বাধীনতার পরাজিত শক্তিকে রাজনীতি থেকে বিতারিত করতে হবে বলে জানান তিনি। এছাড়া, মুক্তিযোদ্ধের পরাজিত শক্তিকে বয়কট করার জন্য দেশবাসীর প্রতি আহ্বানও জানান হাছান মাহমুদ।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ