31 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চুনতিতে গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন

চুনতিতে গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন

চুনতিতে গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন

বিএনএ, লোহাগাড়া: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চুনতি বাজারের দক্ষিণে এ প্লাজার সোহেল কুলিং কর্নারে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, দোকানটি কুলিং কর্নার হলেও অবৈধভাবে বিক্রি করা হতো গ্যাস সিলিন্ডার, ডিজেল এবং অকটেন। বুধবার সকালে চা তৈরির উদ্দেশে গ্যাসের চুলায় আগুন লাগাতে গিয়ে হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। দোকানে অন্য দাহ্য পদার্থ থাকায় মুহূর্তের মধ্যে আগুনের ভয়াবহতা বৃদ্ধি পায়। এসময় পাশ্ববর্তী কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা হুমায়ূন কবির বলেন, সকাল ৮টার দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। সোহেল কুলিং কর্নারের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে। মূলত দোকানটি কুলিং কর্ণার হলেও এখানে বিক্রি করা হতো গ্যাস সিলিন্ডার, ডিজেল এবং অকটেন; যা সম্পূর্ণ বেআইনি। এ ঘটনা প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিএনএ/ রায়হান সিকদার,ওজি

Loading


শিরোনাম বিএনএ