30 C
আবহাওয়া
২:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে তিন সন্তানের জননী খুন: স্বামী গ্রেপ্তার

চট্টগ্রামে তিন সন্তানের জননী খুন: স্বামী গ্রেপ্তার

চট্টগ্রামে তিন সন্তানের জননী খুন

বিএনএ ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় তিন সন্তানের জননীকে খুনের ঘটনায় স্বামীকে গ্রেফতার করা হয়েছে। ঘাতক আলী আজগর আকনকে (৩৫) পিরোজপুর থেকে গ্রেফতার করে র‌্যাব-৭ ও ৮ এর অভিযানিক দল।

রোববার (২৮ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে আলী আজগর আকনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী তার স্ত্রীকে নির্মমভাবে হত্যার কথা স্বীকার করেছে।

পারিবারিক সূত্র জানায়, নিহত ভিকটিম চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকুরী করতেন। আর তার স্বামী আলী আজগর আকন পেশায় রিক্সা চালক। তারা ইপিজেড এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। তিনটি সন্তান আছে তাদের সংসারে।

সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথাকাটাকাটি ও ঝগড়া হতো। ২৫ আগস্ট বিকালে ভিকটিম ডিউটি শেষে বাসায় ফেরেন। ঐদিন রাত ১০ টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি ও ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আলী আজগর স্ত্রীকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনার পর ঘাতক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

হত্যার ঘটনায় নিহতের মা বাদী হয়ে চট্টগ্রাম ইপিজেড থানায় হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব জানতে পারে, আসামী পিরোজপুরের ভান্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা এলাকার এসকেন্দার এর বাড়িতে অবস্থান করছে। ২৮ আগস্ট রাতে আলী আজগর আকনকে সেখান থেকে গ্রেপ্তার করা হয়।

তিন সন্তানের জননীর ঘাতক আলী আজগর আকনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ