29 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ৩ বছরে শতাধিক চুরি রাবেয়ার

৩ বছরে শতাধিক চুরি রাবেয়ার

৩ বছরে শতাধিক চুরি রাবেয়ার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর উত্তর আগ্রাবাদ এলাকা থেকে রাবেয়া আক্তার নেহা নামের এক পেশাদার চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৩ বছরে কমপক্ষে ১০০টি চুরি করেছে রাবেয়া।

রোববার ( ২৮ মার্চ) ভোরে মোল্লাপাড়ার ফাতেমা মনজিলে চুরি করতে গিয়ে ধরা পড়ে রাবেয়া। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ। এর আগেও দুইবার চুরির দায়ে গ্রেপ্তার হয়েছে রাবেয়া।

পুলিশ জানায়, ভোরে কেউ নামাজ পড়তে যান, কেউ যান ব্যায়ামে আবার কেউ ঘুমান। এই সুযোগে বাসাবাড়িতে চুরি করেন রাবেয়া। কেউ সন্দেহ করতে না পারার জন্য রাবেয়া বোরকা পরে ভোরে চুরির কাজে করেন। তার বিরুদ্ধে দুইটি মামলা রয়েছে। এর আগেও দুইবার গ্রেফতার হয়। ছাড়া পেয়ে আবারও একই কাজে জড়িয়ে পড়েন রাবেয়া। তবে এবার পুলিশের হাতে আটক হয় গর্ভবতী অবস্থায়!

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, অন্যান্যদিনের মত রোববার ভোরে রাবেয়ার অভিযান ছিল নগরীর উত্তর আগ্রাবাদ মোল্লাপাড়ার ফাতেমা মনজিলে। কিন্তু সেখানে হাতেনাতে ধরা পড়ে যান তিনি। পরে সেখান থেকে রাবেয়াকে আটক করে ডবলমুরিং পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী সে ৩ বছরে কমপক্ষে একশটি চুরি করেছে। কিন্তু বাস্তবে এ সংখ্যা আরও বেশি।

তিনি জানান, রাবেয়া খুবই ধূর্ত। সে সবসময় বোরকা পরে চুরি করে যাতে কেউ চিনতে না পারে। এখন সে গর্ভবতী। কেউ সন্দেহ করবে না। আবার ধরা পড়লেও সহানুভূতি পাবে। তাকে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ