30.3 C
আবহাওয়া
৮:৫৭ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রোহিঙ্গাদের ভোটার হতে সহায়তা করায় কাউন্সিলরসহ গ্রেফতার ৪

রোহিঙ্গাদের ভোটার হতে সহায়তা করায় কাউন্সিলরসহ গ্রেফতার ৪

রোহিঙ্গাদের ভোটার হতে সহায়তা করায় কাউন্সিলরসহ গ্রেফতার ৪

বিএনএ, কক্সবাজার : জাল-জলিয়াতির আশ্রয় নিয়ে নাগরিক সনদসহ বিভিন্ন নথিপত্র প্রদানের মাধ্যমে রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরিতে সহায়তার অভিযোগে কক্সবাজার পৌরসভার বর্তমান-সাবেকসহ তিন কাউন্সিলর এবং এক পৌর কর্মচারীকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৮ মার্চ) সকালে কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতার কক্সবাজারের বিশেষ জজ আদালতে পাঠানো হলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের সমন্বিত জেলা কার্যালয়-চট্টগ্রামের উপ-পরিচালক মো. মাহাবুবুল আলম।

গ্রেফতাররা হলেন— কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মিজানুর রহমান, ১০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলার জাবেদ মো. কায়সার নোবেল ও ১১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলার রফিকুল ইসলাম এবং কক্সবাজার পৌরসভার কর্মচারী দিদারুল ইসলাম ওরফে মুবিন।

দুদকের সূত্রে জানা গেছে, রোহিঙ্গা নাগরিককে অবৈধ অর্থের বিনিময়ে বাংলাদেশের নাগরিক সাজিয়ে পাসপোর্ট গ্রহণ করার জন্য সহায়তার অভিযোগে কক্সবাজার পৌরসভার সাবেক-বর্তমান তিন কাউন্সিলর এবং একজন পৌর কর্মচারীকে গ্রেপ্তার করেছে দুদকের একটি দল। ক্ষমতার অপব্যবহার করে জাল-জালিয়াতির আশ্রয়ে তারা রোহিঙ্গা নাগরিকদের জন্মসনদ ও বিভিন্ন ধরণের প্রত্যায়নপত্র প্রদান করেছে।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ