27 C
আবহাওয়া
৭:১০ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ২৯

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ২৯

করোনাভাইরাস

বিএনএ, চট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৮৮টি নমুনা পরীক্ষায় ২৯ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নগরে ২৭ জন এবং উপজেলায় ২ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪ হাজার ৮৮৬ জন।  রোববার (২৮ ফেব্রুয়ারি ) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৮১৪টি নমুনা পরীক্ষায় ৭জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৫৫টি নমুনা পরীক্ষায় ১৫জন,  বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬টি নমুনা পরীক্ষায় ৩ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০টি নমুনা পরীক্ষায় ৩ জন এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১টি নমুনা পরীক্ষায় ১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

ওইদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব এবং শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা করা হয়নি। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষায় কারও শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত চব্বিশ ঘণ্টায় ২৯ জন বেড়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা ৩৪ হাজার ৮৮৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২৭ জন এবং উপজেলায় ২ জন। মৃতের সংখ্যা ৩৭১ জনে স্থির রয়েছে। যাদের মধ্যে নগরে ২৭০ ও গ্রামে ১০১ জন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ