24 C
আবহাওয়া
১১:০৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নারায়নগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৬টি ইউনিট

নারায়নগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৬টি ইউনিট

নারায়নগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৬টি ইউনিট

বিএনএ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জাহিন গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে উপজেলার সোনারগাঁও রোডের মদনপুরে অবস্থিত পোশাক কারখানটিতে আগুন লাগে।  তবে কিভাবে আগুন লেগেছে সে সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। আগুন নেভাতে কাজ  করছে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট।

জানা গেছে, কারখানার পরিসর বড় হওয়ায় এবং আগুন চারদিকে ছড়িয়ে পড়ায় নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিস কর্মীদের। তবে কারাখানা বন্ধ থাকায় অগ্নিকাণ্ডের সময় ভেতরে কেউ ছিল না বলে ধারণা করা হচ্ছে। কোনো হতাহতের খবর এখনও পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জের সোনারগাঁ ফায়ার স্টেশনের ডিউটিম্যান মো. আকরাম হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, সোনারগাঁ থেকে তিনটি, ডেমরা থেকে দুইটি, আদমজী থেকে দুইটি, নারায়ণগঞ্জ সদর থেকে একটি, বন্দর থেকে একটি, গজারিয়া থেকে একটি, ঢাকা থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ করছে। নারায়ণগঞ্জ সদর থেকে ইউনিট সংখ্যা আরও বাড়ানো হতে পারে।

নারায়নগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ১৬টি ইউনিট

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, তিনটি দোতলা ভবনের প্রথম এবং দ্বিতীয় তলায় আগুন জ্বলছে। ফায়ার ফাইটাররা কাজ করছেন। সর্বশেষ খবর অনুযায়ী আগুন নিয়ন্ত্রণে আসেনি। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। আগুন নির্বাপণ শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ