27 C
আবহাওয়া
৫:৫৬ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বে করোনায় আরও ৭৫৯ মৃত্যু

বিশ্বে করোনায় আরও ৭৫৯ মৃত্যু

করোনায় আরও দুইজনের মৃত্যু

বিএনএ,ডেস্ক : করোনায় গত ২৪ ঘন্টায় সারাবিশ্বে ৭৫৯ জনের মৃত্যু হয়েছে । এ সময়ে সংক্রমিত হয়েছে দুই লাখ ১৩ হাজার ৫৯৮ জন। ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে উঠেছেন চার লাখ ২৩ হাজার ৩৯৮ জন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে বৈশ্বিক পর্যায়ে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে।

জাপানে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ১ লাখ ৮৪ হাজার ৩৭৫ জন এবং মারা গেছেন ৩৩৯ জন।

দৈনিক সংক্রমণ ও মৃত্যুতে শীর্ষে থাকা পূর্ব এশিয়ার দেশ জাপানে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৭৭ হাজার ২৫৬ জন এবং মারা গেছেন ২১৭ জন।

যুক্তরাষ্ট্রে একদিনে সংক্রমিত হয়েছেন ৫ হাজার ১৮৬ জন এবং মারা গেছেন ১০ জন।

সংক্রমণের দিক থেকে চতুর্থ ও মৃত্যুর সংখ্যায় তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন এবং সংক্রমিত হয়েছেন ৩১ হাজার ৩২ জন।

রাশিয়ায় একদিনে সংক্রমিত হয়েছেন ৫ হাজার ৩৩৫ জন এবং মারা গেছেন ৫০ জন।  তাইওয়ানে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ১৪ হাজার ২৩৪ জন এবং মারা গেছেন ১৪ জন।

দক্ষিণ কোরিয়ায় একদিনে সংক্রমিত হয়েছেন ২৫ হাজার ৫৪৫ জন এবং মারা গেছেন ৪২ জন। এসময়ে থাইল্যান্ডে সংক্রমিত ২ হাজার ৯০০ জন এবং মারা গেছেন ৮৯ জন। একই সময়ে হংকংয়ে সংক্রমিত হয়েছেন ১৯ হাজার ৩৯৮ জন এবং মারা গেছেন ৪৭ জন।

এছাড়া ইন্দোনেশিয়ায় গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৪৬৮ জন এবং মারা গেছেন ১৪ জন, ইসরায়েলে সংক্রমিত ১ হাজার ৬১৫ জন এবং মারা গেছেন ২৮ জন, কানাডায় সংক্রমিত ২ হাজার ৫৫৭ জন এবং মারা গেছেন ৪৩ জন, ফিলিপাইনে সংক্রমিত ৬৩৬ জন এবং মারা গেছেন ২৬ জন, রোমানিয়ায় সংক্রমিত ৩ হাজার ৪৩২ জন এবং মারা গেছেন ৩৩ জন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ