29 C
আবহাওয়া
৮:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শুরু হলো নোয়াখালী জেলা রোভারের মেট কোর্স

শুরু হলো নোয়াখালী জেলা রোভারের মেট কোর্স


বিএনএ, নোবিপ্রবি : বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের পরিচালনায় ও বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভারের ব্যবস্থাপনায় ৪ দিন ব্যাপি ৮ম নোয়াখালী জেলা কোর্স ফর রোভার মেট ২০২১ প্রশিক্ষণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৭ অক্টোবর)  চৌমুহনী সরকারি এস এ কলেজে অনুষ্ঠিত কোর্সটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদারুল আলম।

এ কোর্সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৫ জন রোভারসহ নোয়াখালীর বিভিন্ন প্রতিষ্ঠানের ৫০ জন রোভার অংশগ্রহণ করে। ৪ দিন ব্যাপি এ কোর্সটিতে কোর্স লিডার নুরুল আবসারের নেতৃত্বে ঢাকা থেকে আসা আফরোজ সরকার, মোহাম্মদ কায়েস, নোয়াখালী জেলার স্থানীয় প্রশিক্ষকরাসহ মোট ৮ জন অভিজ্ঞ প্রশিক্ষক সশরীরে উপস্থিত থেকে অংশগ্রহণকারি রোভারদের তত্ত্বীয় এবং ব্যবহারিকভাবে প্রশিক্ষণ প্রদান করবেন।

বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভারের কমিশনার ও চৌমুহনী সরকারি এস এ কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবুল বাশারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা রোভারের সম্পাদক আব্দুল জলীল, আয়োজক কলেজের উপাধ্যক্ষ, জেলা রোভারের কোষাধ্যক্ষ, নোয়াখালী জেলা রোভারের রোভার লিডার প্রতিনিধি ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সৈয়দ মো. সিয়াম, বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রপের রোভার স্কাউট লিডার নাজমুস সাকিব প্রমুখ।

বিএনএ/শাফি,এমএফ

Loading


শিরোনাম বিএনএ