34 C
আবহাওয়া
১০:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

রাঙ্গামাটিতে সংঘর্ষে নিহত ১

বিএনএ রাঙ্গামাটি: ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিন জন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে উপজেলার নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম  সজিবুর রহমান। তিনি পাঁচ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সদস্য ছিলেন।

সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নতুন বাজার পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুর রহমান এবং কাপ্তাই ইউনিয়নের চেয়ারম্যান লতিফুর রহমান।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত সজিব আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থক। লতিফ এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন। তার বিরুদ্ধে প্রার্থী হয়েছে আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারি বাদল। মঙ্গলবার রাতে নতুন বাজার এলাকায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি সংঘর্ষে রূপ নেয়। সে সময় ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করায় গুরুতর আহত হন সজিবুর রহমান ওরফে সজিব মেম্বার। তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর সেখানেই সজিবকে মৃত ঘোষণা করেনচিকিৎকরা।

পুলিশের কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব জানিয়েছেন, ‘বাজারে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতি থেকে মারামারির ঘটনা ঘটে। পরে সজিবুর রহমান নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় চার জনকে পুলিশ আটক করেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, দশ দিন আগে গত ১৭ অক্টোবর এই উপজেলার সদর ইউনিয়নের পার্শ্ববর্তী চিৎমরম ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী নেথোয়াই মারমাকে নিজ বাসায় গুলি করে হত্যা করে একদল সশস্ত্র দুর্বৃত্ত।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ