38 C
আবহাওয়া
৫:০৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারার ২৫৫পূজা মণ্ডপ সিসি ক্যামরার আওতায়

আনোয়ারার ২৫৫পূজা মণ্ডপ সিসি ক্যামরার আওতায়

আনোয়ারার ২৫৫পূজা মণ্ডপ সিসি ক্যামরার আওতায়

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এবার শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে ২৫৫ পূজা মণ্ডপে। উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ১২০ মণ্ডপে হবে সার্বজনীন পূজা এবং বাকি ১৩৫ মণ্ডপে হবে ঘট পূজা। সর্বমোট ২৫৫ মণ্ডপে নিরাপত্তার স্বার্থে এবার আনা হয়েছে সিসি ক্যামরার আওতায়। পূজা মণ্ডপে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান আনোয়ারা উপজেলা প্রশাসন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলা প্রশাসনের সাথে আসন্ন শারদীয় দূর্গাপূজাকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পূজা উদযাপন কমিটির আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আইনশৃঙ্খলা সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা বলেন, আনোয়ারা একটি সম্প্রীতির উপজেলা হিসেবে দীর্ঘদিন ধরে দৃষ্টান্ত স্থাপন করেছে।

অতীতে কোন সময় এখানে কোন অরাজগতা সৃষ্টি করতে পারে নাই কোন অশুভ শক্তি। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনস্ট করতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। দুর্গোৎসবকে যথাযথভাবে পালন করতে প্রশাসনসহ সকলের সর্বাত্নক সহযোগিতা থাকবে বলে জানিয়েছেন বক্তারা।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনএ) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিন, উপজেলা প্রকল্প কর্মকর্তা জমিরুল ইসলাম, বটতলী ইউনিয়ন চেয়ারম্যান এম এ মান্নান চৌধুরী, সদর ইউনিয়ন চেয়ারম্যান অসীম কুমার দেব, হাইলধর ইউনিয়ন চেয়ারম্যান কলিম উদ্দীন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুগ্রীব মজুমদার দোলন, সাধারণ সম্পাদক নিউটন সরকারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও পূজা কমিটির নেতৃবৃন্দ।

বিএনএ/নাবিদ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ