27 C
আবহাওয়া
৭:১৯ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর মহানুভবতা বুঝতে ব্যর্থ বিএনপি: তথ্যমন্ত্রী

বিএনএ কক্সবাজার: খালেদা জিয়ার অসুস্থতাকে অজুহাত হিসেবে দাড় করিয়ে রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি তাকে বিদেশ পাঠিয়ে দিতে চায় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। বিদেশে গিয়ে বিএনপি নেত্রী রাজনীতি করতে পারেন-এমন আশঙ্কার কথা জানিয়ে তিনি বলেন, এখন তারেক রহমান যেটি করছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) কক্সবাজার বিমানবন্দরে হাছান মাহমুদ সাংবাদিকদের  আরও বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির মহাসচিব যে ভাষায় কথা বলেছেন, তা অগ্রহণযোগ্য। খালেদা জিয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মহানুভবতা  প্রদর্শন করেছেন তারা সেটি অনুধাবন করতে ব্যর্থ হয়েছেন। বিএনপি নেত্রী সাজাপ্রাপ্ত আসামি। প্রধানমন্ত্রী প্রশাসনিক আদেশে আইনি ক্ষমতায় খালেদা জিয়াকে কারাগারের বাইরে থাকার যে ব্যবস্থা করেছেন সেটি এখন পুনঃবিবেচনা করা হবে কিনা ভাবতে হবে।

খালেদা জিয়া প্রতিহিংসাপরায়ণ মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, প্রতিহিংসার বশেই তিনি তার জন্মের তারিখ বদলে দিয়ে ১৫ আগস্ট কেক কাটেন। তার আমলে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা পরিচালনা করা হয়। খালেদা জিয়ার পুত্রের মৃত্যুতে শোক জানাতে তার বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রী অনেকক্ষণ দাঁড়িয়ে থাকলেও প্রতিহিংসার বশেই তিনি দরজা খোলেননি। এমন এক প্রতিহিংসাপরায়ণ মানুষের প্রতি প্রধানমন্ত্রী যে সহমর্মিতা দেখিয়েছেন, তা বিএনপি বুঝতে ব্যর্থ হয়েছে।

গণপরিবহনে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ায় চলাচলের সুযোগের দাবিতে আন্দোলনের বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে হাছান মাহমুদ বলেন, তিনিও ছাত্রজীবনে গণপরিবহনে অর্ধেক ভাড়ায় চলাচলের সুযোগ পেয়েছিলেন৷

সে সময় উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ