30 C
আবহাওয়া
৪:৫০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দেওয়ানগঞ্জে যৌথ অভিযান, পাঁচ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

দেওয়ানগঞ্জে যৌথ অভিযান, পাঁচ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

দেওয়ানগঞ্জে যৌথ অভিযান, পাঁচ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা

বিএনএ,জামালপুর  : জামালপুরের দেওয়ানগঞ্জে ৩টি প্রাইভেট  ক্লিনিক এবং ২টি ডায়াগনস্টিক সেন্টারে টাস্কফোর্সের যৌথ অভিযান পরিচালিত হয়েছে । অভিযানে ৩ প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা এবং বৈধ কাগজপত্র না থাকায়  ২ টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে প্রশাসন ।

জানা গেছে,  জামালপুরের  দেওয়ানগঞ্জ পৌরশহরে দীর্ঘদিন ধরে ৫ টি  ক্লিনিক অবৈধভাবে ব্যবসা করে আসছিলো। ক্লিনিক গুলোর বিরদ্ধে নানা অনিয়মের অভিযোগও আছে প্রশাসনের কাছে। তাই ২৫ মে দিবাগত রাতে দেওয়ানগঞ্জের ৩টি ক্লিনিক ও ২টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় প্রশাসন। অভিযানে  নানা অনিয়মের কারণে  রাফি ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা, বিসমিল্লাহ ক্লিনিককে ৩০ হাজার টাকা ,বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করে ।

বৈধ কাগজপত্র না থাকায় আধুনিক ও সুরুভী ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেয় প্রশাসন । অভিযানে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ এন ও ) কামরুন্নাহার শেফা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আহসান হাবীব, র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার  স্কোয়ার্ডন লিডার  আশিক উজ্জামান, স্কোয়ার্ড কমান্ডার সহকারি পুলিশ সুপার এম. এম. সবুজ রানা উপস্থিত ছিলেন ।

এব্যাপারে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এন ও ) কামরুন্নাহার শেফা জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারিকৃত পরিপত্রের আলোকে যৌথ অভিযান পরিচালিত হয় ।

বিএনএনিউজ২৪.কম/এম শাহীন আল আমীন/এনএএম

Loading


শিরোনাম বিএনএ