36 C
আবহাওয়া
১১:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তির মৃত্যু

রাজধানীতে অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তির মৃত্যু


বিএনএ,ঢাকা : রাজধানীর কদমতলী দক্ষিণ দনিয়ায় একটি দোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ সাদেক খান (৬৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে শনিবার (২৬ মার্চ) ভোর ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে আনন্দ হোসেন। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে, গতকাল শুক্রবার বিকেল পৌনে পাঁচটার দিকে দক্ষিণ দনিয়া গোয়ালবাড়ি মোড় এলাকার ৫৩৫ নম্বর বাড়ির নিচতলায় প্লাস্টিকের দোকানে আগুনের ঘটনা ঘটে। তিনি আগুন নিভাতে গিয়ে দগ্ধ হন। আনন্দ হোসেন জানান, তারা ওই বাড়ির চারতলায় ভাড়া থাকেন। বাসার পাশেই পান বিড়ির দোকান করেন তার বাবা। পাশাপাশি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন। বিকেলে বাসার নিচে আগুনে দগ্ধ হয়েছেন তিনি। তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

তবে, কিভাবে তার শরীরে আগুন লেগেছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।সাদেক খানের বাড়ি নেত্রকোনা কেন্দুয়া উপজেলার চিটোনোপাড়ায়। ৪ ছেলে ও ১ মেয়ের জনক তিনি। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানান চিকিৎসকরা। মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ