বাড়ির ছাদে আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে দুই শিশু দগ্ধ

রাজধানীর কামরাঙ্গীরচরের বড়গ্রাম এলাকায় একটি বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় বিদ্যুৎপৃষ্টে হয়ে দুই শিশু শিক্ষার্থী দগ্ধ হয়েছে । দগ্ধরা হলো পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাইফুর রহমান আবির (১২) ও তাদের বাড়ির ভাড়াটিয়া তার বন্ধু মাদরাসা শিক্ষার্থী মাহিম (১৩)। শুক্রবার (১৩ নভেম্বর) কামরাঙ্গীরচর বনগ্রাম এলাকার আবিরের বাসার দ্বিতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন

কাতার ফুটবল বিশ্বকাপে সেমিতে যাওয়ার লড়াই

বাংলাদেশের সিরিজ জয়, আনন্দবাজার যা লিখেছে

পরে দুইজনকে হাত ও পায়ে দগ্ধ অবস্থায় স্বজনরা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন।

দগ্ধ আবিরের চাচা মুরসালিন হোসেন বলেন, আমাদের সবাই আর্জেন্টিনার সাপোর্ট করে আসছে।এরই ধারাবাহিকতায় আমার ভাতিজা সাইফুর রহমান আবির আর্জেন্টিনা সাপোর্টার। পাশাপাশি তার বন্ধু মাহিমও একই দলের সাপোর্টার।আজকে আবির তার বন্ধু মাহিমকে নিয়ে তাদের বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় হাতের রড গিয়ে বিদ্যুতের তারের উপরে পড়ে।এতে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের দুজনকেই উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
তাদের দুজনেরই হাত ও পা দগ্ধ হয়েছে বলে জানান তিনি।

এদিকে আবিরের বাবা সাইদুর রহমান রতন জানান, তার ছেলে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্র। আর অপরজন তাদেরই বাসার ভাড়াটিয়া। মাহিম স্থানীয় মাদরাসায় পড়াশোনা করে। দগ্ধ দুজনই দুইজনের বন্ধু আজকে বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টের শিকার হয়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুই শিশু ছাত্র আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়েছে বলে সংবাদ পেয়েছি। তারা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছে।

বিএনএনিউজ২৪,আহা,জিএন