27 C
আবহাওয়া
৯:১১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে দুই যুবকের রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামে ট্রাকে উঠার সময় পড়ে যুবকের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকার একটি বাসায় মিরাজ (২০) ও রুবেল (২১) নামে দুই যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (২৫মে) বেলা ১১ টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ দুটি ময়না তদন্তের ঢামেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

ওই এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ হাসপাতালে জানান, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছেন। তারা সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। দুজনের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসেন।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত মিরাজের দূরসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো সে। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতো। মঙ্গলবার (২৪ মে) তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। সে বাসায় একাই ছিল। কিন্তু রুবেল নামে ওই যুবকের বিষয়ে কিছুই জানা যায়নি।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কয়লার ঘাট এলাকায় একটি রুমে দুজন থাকত। তারা সম্পর্কে কী হয় এখনো জানা যায়নি। এদের মধ্যে একজনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আরেকজনকে হাসপাতালে পাঠানোর পর সেখানে মারা গেছে। তবে ধারণা করা হচ্ছে, দুজনই রাতে বিষাক্ত কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে তাদের মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ