25 C
আবহাওয়া
৮:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ওটি ওশানে অগ্নিকাণ্ড : নিখোঁজ নজরুলের মরদেহ উদ্ধার

ওটি ওশানে অগ্নিকাণ্ড : নিখোঁজ নজরুলের মরদেহ উদ্ধার

ওটি ওশানে অগ্নিকাণ্ড : নিখোঁজ নজরুলের মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী নদীতে গ্যাস বিস্ফোরণে ওটি ওশান অয়েল টেঙ্কারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিখোঁজ নজরুল ইসলাম সাদ্দামের  মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ( ২৪ সেপ্টেম্বর)  বেলা ১২টার দিকে কর্ণফুলী নদীর ফেরিঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নজরুল কর্ণফুলী থানর চরলক্ষ্যা ৩ নং ওয়ার্ডের  মাইজ্যাফকির বাড়ির হাজী আব্দুল হাশেমের ছেলে বলে জানিয়েছে নৌ পুলিশ।

স্থানীয় লোকজনের সাথে বলে জানা গেছে, বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কর্ণফুলী নদীর দক্ষিণপাড় চরপাথরঘাটার ২নং ওয়ার্ডের তোতারবাপেরহাট এলাকায় ভাসমান অয়েল টেঙ্কার ওটি ওশানে ওয়েল্ডিং কাজ করছিল কয়েকজন শ্রমিক। সেখানে গ্যাস বিস্ফোরণে আগুন লেগে যায়। আতঙ্কে নজরুল নদী ঝাপ দেয় এবং জিসান নামে একজন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জিসান পটিয়া উপজেলার তেকোটা এলাকার জসিম উদ্দীনের ছেলে বলে জানা গেছে।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি এবিএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় গুরুতর আহত একজনের মৃত্যু হয়েছে। তার ময়নাতদন্ত করা হয়েছে। নিখোঁজ নজরুলের মরদেহ আজ পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ক্ষতিগ্রস্তদের আইনি সহায়তা দেওয়ার জন্য আমরা প্রস্তুত ছিলাম। তারা মামলা না করে জাহাজের মালিকের সঙ্গে আপোস মিমাংসা করেছে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ