34 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে লরি-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ২

সীতাকুণ্ডে লরি-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ২

সীতাকুণ্ডে লরি-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ২

বিএনএ, সীতাকুণ্ড : চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনারবাহী লরি ও কাভার্ভ্যান সংঘর্ষে ট্রাক চালক ও চালকের সহকারী নিহত হয়েছে। বুধবার (২৪ মার্চ) ভোর ৫ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চারালকান্দি পিএইচপি গেট এলাকায় সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন,নত্তগাঁ জেলার দৌগাছি এলাকার মোহাম্মদ মোতালেবের ছেলে ট্রাক চালক মো.মাহবুব (৩৪) ও একি জেলার শান্তাহার থানার বনগাঁত্ত এলাকার মো.সেলিমের ছেলে চালকের সহকারী মো.হাবিল (২৪)।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়,ভোরে চট্টগ্রামমুখি একটি কন্টেইনারবাহী লরি মহাসড়কের পিএইচপি গেট এলাকার ইউটার্নে দাড়িয়ে থাকাকালে একিমুখি একটি পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লরিকে পেছন থেকে সজোর ধাক্কা দেয়। এতে সংঘর্ষে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই ট্রাক চালক মাহবুব আলমও তার সহকারী হাবিল নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো.রুহুল আমিন বলেন, ভোরে দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত পিএইচপি গেট এলাকায় যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় ট্রাক চালক ও তার সহকারীর লাশ উদ্ধার করা হয়। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বিএনএনিউজ/সবুজ শর্মা শাকিল,জেবি

Loading


শিরোনাম বিএনএ