চবি সাংবাদিক সমিতির প্রীতি ফুটবল ম্যাচ

বিএনএ, চবি : ফিফা ফুটবল বিশ্বকাপ – ২০২২ এর উন্মাদনায় মেতেছে সারা দেশ। কেউ৷ যখন আকাশী-নীল সাদার সমর্থক তো কেউবা আবার হলুদ দলের সমর্থক। এভাবেই  কারো কারো সমর্থনে মেতেছে সারা বিশ্ব। আর তারই হাওয়া লেগেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের মধ্যেও।

আরো পড়ুন

ব্রাজিল ৪ গোলে এগিয়ে

নেইমার ফিরলেন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে

প্রতিবারের মতো এবারও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) উদ্যোগে আয়োজিত হয়েছে ব্রাজিল সমর্থক বনাম আর্জেন্টিনা সমর্থক প্রীতি ফুটবল ম্যাচ।

বুধবার (২৩ নবেম্বর) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের আলাওল হলের মাঠে এ ফুটবল ম্যাচ আয়োজিত হয়। চবিসাস সসস্যসের মধ্য থেকে ব্রাজিল সমর্থক ও আর্জেন্টিনা সমর্থক এ দুই দলে বিভক্ত হয়ে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচে আর্জেন্টিনা সমর্থকদের ৩ : ০ গোলে হারিয়ে জয় লাভ করে ব্রাজিল সমর্থকরা।

এ বিষয়ে চবিসাস সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিশ্বকাপ আসে চার বছর ঘুরে। সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও এর উত্তাপ থাকে। সেই হিসেবে সমিতির সদস্যদের জন্য আমাদের এই আয়োজন। দিনশেষে সবাই বেশ উপভোগ করেছে এতেই স্বার্থকতা।

সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন বলেন, বিশ্বকাপে পুরো দুনিয়া উচ্ছ্বসিত। সেই উচ্ছ্বাস আর উন্মাদনা ধরে রাখতে আজ চবিসাস পরিবার মিলে একটা প্রীতিম্যাচের আয়োজন করেছি। দিনশেষে ফুটবলের জয় হয়েছে। সবাই একত্রিত হয়ে খেলতে পেরেছি এটাই আমাদের সাফল্য। পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে এই ধরনের আয়োজন আমাদের অব্যাহত থাকবে।

বিএনএ/ সুমন বাইজিদ/এইচ.এম।