29 C
আবহাওয়া
৯:৫৬ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » দিন ও রাতের তাপমাত্রা বাড়তে পারে

দিন ও রাতের তাপমাত্রা বাড়তে পারে

রাত ও দিনের তাপমাত্রা বাড়তে পারে

বিএনএ, ঢাকা : সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা বাড়তে পারে। জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব বিরাজ করতে পারে। এছাড়া সপ্তাহের মাঝামাঝি বাড়তে পারে বৃষ্টিপাতের সম্ভাবনা। আবহাওয়া অফিসের পূর্বাভাসে এমনটাই বলা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, মাদারীপুর, গোপালগঞ্জ, সিলেট, চট্টগ্রাম, রাঙামাটি, চাঁদপুর, নোয়াখালী, ফেনী, বান্দরবান, খুলনা, মোংলা, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, খেপুপাড়া এবং ভোলা জেলার উপর দিয়ে তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

এদিকে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া অন্যস্থানে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে।

গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সীতাকুন্ডে ৩৭ দশমিক ৮ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা বগুড়ায় ২৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়ার নিপটিক অবস্থায় বলা হয়েছে, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর ও এর কাছাকাছি এলাকায় অবস্থানরত লঘুচাপটি বর্তমান পশ্চিম মধ্য বঙ্গোপসাগর ও এর কাছাকাছি দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করছে।

বিএনএনিউজ/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ