26 C
আবহাওয়া
৪:৫২ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

নেত্রকোণায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু


বিএনএ, নেত্রকোণা : নেত্রকোণায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় হাজেরা খাতুন (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে।  শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলার শ্যামগঞ্জ-দূর্গাপুর রাস্তার ঝাঞ্জাইল এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হাজেরা খাতুন জেলার দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের রামপুর গ্রামের মজিবুর রহমানের স্ত্রী।

দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে নিজ গ্রামের বাড়ি থেকে অটোরিক্সায় চড়ে ঝাঞ্জাইলের বাসায় ফিরছিলেন হাজেরা। বাসার সামনে আসার পর তিনি অটোরিক্সাটি থেকে নেমে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দূর্গাপুর থেকে আসা বালুবাহী দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যূ হয়। স্থানীয়রা উত্তেজিত হয়ে ট্রাকটিকে আটকে রাখে ও রাস্তা অবরোধ করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি উত্তম চন্দ্র দেব বলেন, হাজেরা নিহতের ঘটনায় লোকজন সড়কে অবস্থান নেয়। পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।

উল্লেখ্য যে, এই সড়কে গাড়ি চাপায় প্রায়শ: হতাহতের ঘটনা ঘটছে। চালকরা ট্রাফিক আইন না মানায় এই অবস্থা চলছে বলে অভিযোগ এলাকাবাসির।

বিএনএ/ ফেরদৌস আহমাদ বাবুল, ওজি/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ