28 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ

হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ


বিএনএ, বিশ্বডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শেষে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি।

বলিউডের কিং খানের খবরে উদ্বিগ্ন ভক্তরা। আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। অভিনেতার কথা মাথায় রেখে পুলিশের কড়া নিরাপত্তারও ব্যবস্থা করা হয়েছে।

মঙ্গলবার দলের খেলা দেখতে আহমেদাবাদে হাজির ছিলেন কিং খান। সেখানে অসুস্থবোধ করায় শহরের কেডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং হায়দরাবাদ। গ্যালারিতে বসে দলের জয় উপভোগ করেন তিনি। কিন্তু এরপরই প্রচণ্ড গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি।

কেডি হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, ডিহাইড্রেশনের কারণে মঙ্গলবার রাতেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। এরপর বুধবার দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

আনন্দবাজার জানিয়েছে, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রচণ্ড গরমে বাদশা খান অসুস্থবোধ করেন। গরম হাওয়া আর শরীরে পানির পরিমাণ কমে আসায় দেরি না করে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেয়া হয়।

আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির উপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের।

উল্লেখ্য, দীর্ঘ ৪ বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরেন শাহরুখ খান। এ বছর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

বিএনএ/এমএফ/ এইচ.এম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ