29 C
আবহাওয়া
৭:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে রক্তিমা সংগঠনের নতুন সভাপতি আদনান ও সম্পাদক হিমু

ইবিতে রক্তিমা সংগঠনের নতুন সভাপতি আদনান ও সম্পাদক হিমু


বিএনএ,ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছায় রক্তদান সংস্থা “রক্তিমা” এর আগামী ১ বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে লোক প্রশাসন বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মো. মোয়াজ্জেম হোসাইন আদনান সভাপতি ও উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শৈবাল নন্দী হিমু সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

রোববার (২২ মে) বিশ্ববিদ্যালয়ের রক্তিমা সংগঠনের উপদেষ্টা ও ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. মেহের আলী এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন অনুমতিক্রমে সংগঠনের সাবেক সভাপতি সাকিব ও সাধারন সম্পাদক আরাফাত স্বাক্ষরিত এক লিখিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

৯ সদস্য বিশিষ্ট আংশিক এ কমিটির অনান্যরা হলেন সহ-সভাপতি উম্মে হাবিবা হ্যাপী ও কাজি মাহিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আরাফাত হোসেন, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান জীম, সহ-সাংগঠনিক সম্পাদক হিমাদ্রী কর্মকার, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম এবং সহ-প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রোহিনী বিশ্বাস।

বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করতে বলা হয়েছে। প্রসঙ্গত, “নিরাপদ হোক রক্ত দান, আমার রক্তে বাঁচুক প্রাণ” এ উপজীব্যকে ধারণ করে ২০১৭ সালে বিশ্ববিদ্যালয়ে একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে ‘রক্তিমা’ আত্মপ্রকাশ করে। রক্তদানের পাশাপাশি বিভিন্ন সময়ে নানা সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে ক্যাম্পাসে ইতোমধ্যে সংগঠনটি বেশ সুনাম কুৃঁড়িয়েছেন।

বিএনএনিউজ২৪.কম/তারিক/এনএএম

Loading


শিরোনাম বিএনএ