24 C
আবহাওয়া
১২:০৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ট্রাক, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ট্রাক, নিহত ২

নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ট্রাক, নিহত ২

বিএনএ, (লোহাগাড়া) চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার আধুনগর স্টেশনের দক্ষিণ পার্শ্বে আতিয়ারপুল এলাকায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক ও হেলপার দুইজন নিহত হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট মুহাম্মদ নাজেমুল হক নিশ্চিত করেন।

নিহতরা হলেন লক্ষীপুর জেলার রায়পুর থানার মুহাম্মদ কামাল উদ্দিনের পুত্র কাউছার আহমেদ (৪০) এবং ওই এলাকার মুহাম্মদ আরিফ হোসেন(৩০)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে টমেটো ভর্তি গাড়িটি কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় উপজেলার আধুনগর হাতিয়ারপুল এলাকায় পৌঁছলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে মালবাহি গাড়িটি ( ঢাকামেট্রো-ন-২০-২৩১৭)  গাছের সাথে ধাক্কা লাগে। এতে গাড়ি খাদে পড়ে যায়। ঘটনাস্থলে চালক-হেলপার প্রাণ হারায়।

দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট মুহাম্মদ নাজেমুল হক জানান, গাছের সাথে ধাক্কা লেগে মালবাহি ট্রাকের চালক-হেলপার দুজনে ঘটনাস্থলে প্রাণ হারায়। মরদেহ দুটি এবং গাড়িটি দোহাজারী থানা নিয়ে যাওয়া হচ্ছে বলেও তিনি জানান।

বিএনএ/রায়হান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ