30 C
আবহাওয়া
৪:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » থানায় আত্মহত্যার চেষ্টা ছাত্রলীগ নেতার

থানায় আত্মহত্যার চেষ্টা ছাত্রলীগ নেতার


বিএনএ, চট্টগ্রাম:চট্টগ্রামের বাঁশখালীতে জমি নিয়ে মারামারিতে নিহতের ঘটনায় বাবা মো. সিদ্দিককে পুলিশ আটক করায় রাগে ক্ষোভে ছেলে রাসেল ইকবাল থানায় ঢুকে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এসময় তিনি ফেসবুকে লাইভে ছিলেন ।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে বাশঁখালী থানায় এ ঘটনা ঘটে। রাসেল ইকবাল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক। বাড়ি বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়ন মনছুরিয়া বাজার এলাকায়। রাসেল ইকবাল বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

রাসেল ইকবালের ফেসবুক লাইভে দেখা যায়, রাসেল বাড়ি থেকে অটোরিকশায় চড়ে থানায় যান। গাড়ি থেকে নেমে থানায় ঢুকে বিষপানে আত্মহত্যা চেষ্টা করেন।

সেই লাইভ ভিডিওটিতে রাসেলকে বলতে দেখা যায়, ”আমার বাবা নিরপরাধ, এছাড়া মারমারির ঘটনাও উদ্দেশ্য প্রণোদিত। কোনো প্রমাণ ছাড়া ফাঁসানোর চেষ্টা করছে। বাবাকে পুলিশ ধরে নিয়ে গেছে। এসআই হাবিব সাহেবের উচিত ছিল, ঘটনাস্থলে গিয়ে সবার তথ্য-প্রমাণ নেয়া। কে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট ছিল, কে ছিল না। শুনেছি আমাকেও নাকি পুলিশ খুঁজতেছে। ছাত্রলীগের একজন কর্মী হয়ে আমার যদি এ অবস্থা হয়, আমার পরিবারের এ অবস্থা হয়, তাহলে সাধারণ মানুষ কীভাবে ভালো থাকবে বলেন। এর আগেও আমাকে বিভিন্ন মামলায় ফাঁসিয়েছে। আমি এখন বেঁচে থাকার কোনো উপায় দেখছি না। আমি এই বিষগুলো থানার সামনে খাবো। আমার মৃত্যুর জন্য একমাত্র দায়ী থাকবে পুলিশ প্রশাসন, যারা আমার বাবাকে ধরে নিয়ে এসেছে। আমি আসছি থানায়, থানায় ঢুকছি। আমার বাবাকে অন্যায়ভাবে তারা ধরছে। আজকে আমি মরব।” এসব বলে বিষপান করেন রাসেল। রাসেলকে বিষপান করতে দেখে এসময় পুলিশ তাকে বাধা দেয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন জানান, রাসেলকে সাথে সাথেই পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে তার পাকস্থলী ওয়াশ করার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত্।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ