31 C
আবহাওয়া
১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » দেশে ফিরছেন না সাকিব

দেশে ফিরছেন না সাকিব

বিশ্ব ক্রিকেটাঙ্গনে কড়া সমালোচনায় সাকিব

বিএনএ,স্পোর্টস ডেস্ক: পরিবারের পাশে থাকতে আজ রাতেই দেশে ফেরার কথা ছিল বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবে মত বদল করেছেন তিনি।দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডে খেলে দেশে ফিরে আসবেন সাকিব আল হাসান। আগামী ২৩ মার্চ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

সোমবার (২১ মার্চ) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, আমি বর্তমান পরিস্থিতি সম্পর্কে সাকিবকে অবহিত করেছি। ইতোমধ্যে আপনারা জানেন যে সাকিবের পরিবারের একাধিক সদস্য অসুস্থ হয়ে পড়েছেন। তার মা, শাশুড়ি ও দুই সন্তান বিভন্ন রকম স্বাস্থ্যগত জটিলতায় ভুগছেন।

সাকিব বর্তমানে বেশ খারাপ সময় পার করছেন জানিয়ে তিনি বলেন, ২৩ মার্চ সিরিজের তৃতীয় ম্যাচটি রয়ে গেছে, তাই পরিস্থিতি উদ্বেগজনক না হলে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ইউনুস আরও বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার ভার সাকিবের উপর ছেড়ে দিয়েছে বিসিবি। যে কোন পরিস্থিতিতে সাকিবের পাশে থাকবে বিসিবি। এটি একটি পারিবারিক সংকট। তাই সাকিব তার ইচ্ছামতো সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মা ও দুই সন্তান সহ পরিবারের অন্তত পাঁচ জন সদস্য অসুস্থ। বর্তমানে তারা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এমন অবস্থায় দক্ষিণ আফ্রিকা সফররত সাকিব দেশে ফিরে আসবে কি না, তা নিয়ে আজ সকাল থেকেই অনিশ্চয়তা দেখা দেয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ