রাতে ১০ বার হৃদরোগে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক: একটা মিরাকেলের অপেক্ষায় সবাই। তাকিয়ে আছেন ঈশ্বরের পানে। তিনি সহায় হলেই বেঁচে ফিরবেন ঐন্দ্রিলা সেন। কিন্তু এখনও বিপদ কাটেনি। অবস্থা সংকটাপন্ন। রাতে অন্তত দশবার হৃদরোগে আক্রান্ত (কার্ডিয়াক অ্যারেস্ট) হয়েছেন। তার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ চিকিৎসকরা।

আরো পড়ুন

সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন মিথিলা

বুবলীর সংবাদ সম্মেলন কবে?

অক্ষয়ের দাম্পত্য কলহের কারণ প্রিয়াঙ্কা!

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, গত রাতে কয়েকবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। তাকে সিপিআর দেওয়া হয়েছে। এখনও ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন অভিনেত্রী। কিন্তু সবরকম সাপোর্টে থাকা সত্ত্বেও ঐন্দ্রিলার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে। চিকিৎসকরা সারাক্ষণ তার সঙ্গেই রয়েছেন বলে জানিয়েছে হাসপাতাল।

এর আগে বৃহস্পতিবার রাতে জানা যায়, ঐন্দ্রিলার রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলা চোখ খুলছেন না। তার সারা শরীর অসাড়। মুখের কোনো প্রতিক্রিয়া নেই।

শনিবার সন্ধ্যা থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। সন্ধ্যায় একবার ফের হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় তার। তবে তার পরেও তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছিল হাসপাতাল।

বিএনএনিউজ২৪/ এমএইচ