36 C
আবহাওয়া
৯:৩০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » হলের ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

হলের ছাদ থেকে পড়ে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু


বিএনএ, ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় ৭১ হল থেকে লাফিয়ে পড়ে ফিরোজ কাজী (২২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টম্বর) দিবাগত রাত পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে।

কাজী ফিরোজ মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ২০৩ নম্বর রুমে থাকতেন। তিনি চাইনিজ ভাষা ও সংস্কৃতি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়।

বিজয় একাত্তর হলের যমুনা ব্লক থেকে নিচে পড়ে গেলে তার তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় তার। ওই হলের শিক্ষার্থীদের কাছ থেকে জানা যায়, বিজয় একাত্তর হলের যমুনা ব্লকের ছয়তলা থেকে নিচে পড়ে যান তিনি। তারপর শিক্ষার্থীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়, পরে রাত দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

এটি আত্মহত্যার ঘটনা হতে পারে বলেও ধারণা করছেন ঢাবির অনেক শিক্ষার্থী। তবে অসাবধানতাবশত পড়ে গিয়েছেন নাকি আত্মহত্যা করেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায় নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহতের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ