30 C
আবহাওয়া
৭:৫৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

কক্সবাজারে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

কক্সবাজারে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারে এপিবিএনের এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার নিজ প্রতিষ্ঠানে নন গেজেটেড কর্মচারীদের নামে ভুয়া বেতন-ভাতার বিল তৈরি করে টাকা আত্মসাতের অভিযোগে এই মামলা করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে নিজ কার্যালয়ে মামলাটি করেন দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ।

সাগর হাওলাদার ঝালকাঠি সদর উপজেলার রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা মো. আলমগীর হোসেনের ছেলে।

মামলার এজাহারে বলা হয়েছে, উখিয়ায় রোহিঙ্গাদের নিরাপত্তায় নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসআই মো. সাগর হাওলাদার (বর্তমানে সাময়িক বরখাস্ত) ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি থেকে গত ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বেতন-ভাতার ৩০টি ভুয়া বিল তৈরি করে তিন লাখ ১২ হাজার ৯০৪ আত্মসাৎ করেছেন।

আরও পড়ুন: দু‌র্গোৎস‌বে নিরাপত্তা শঙ্কা নেই: ডিএম‌পি ক‌মিশনার

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করে দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ বলেন, নিজ প্রতিষ্ঠানের সহকর্মীদের অভিযোগের ভিত্তিতে আর্মড পুলিশ ব্যাটালিয়নের এএসআই মো. সাগর হাওলাদারের বিরুদ্ধে দুদক তদন্ত শুরু করে। দীর্ঘ তদন্ত শেষে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ প্রমাণ পাওয়ায় দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় শাস্তিযোগ্য অপরাধে মামলাটি করা হয়েছে বলে জানান দুদকের এই কর্মকর্তা।

বিএনএনিউজ/ ফরিদুল আলম শাহীন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ