38 C
আবহাওয়া
৫:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক ১

আশুলিয়ায় র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, আটক ১


বিএনএ, সাভার: সাভারের আশুলিয়ায় ভুয়া র‍্যাব পরিচয়ে পরিবহন থেকে চাঁদা নেয়ার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ জুন) দুপুরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত ব্যক্তির নাম রবিউল ইসলাম (৩৮)। তিনি রংপুর জেলার পীরগঞ্জের মোহাম্মদ আলীর ছেলে।

এসআই দেলোয়ার হোসেন বলেন, আজ সকাল ১১টার দিকে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় র‍্যাবের লগো সম্বলিত কালো টি-শার্ট পরিহিত একব্যক্তি যাত্রীর জন্য অপেক্ষারত বেশ কয়েকটি বাসে উঠেন আবার নেমে যান। এছাড়া তিনি বাস, ট্রাকসহ বিভিন্ন যানবাহনকে চলাচলের দিক নির্দেশনা দেন। বিষয়টি সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের চোখে পড়লে তারা সন্দেহবশত ওই ব্যক্তিকে আটক করে পার্শ্ববর্তী ট্রাফিক বক্সে নিয়ে আনে।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি নিজেকে র‍্যাব সদস্য হিসেবে দাবি করেন। কিন্তু ট্রাফিক সদস্যরা তাঁর কর্মস্থল কোথায় জিজ্ঞেস করলে তিনি এব্যাপারে কোন উত্তর দিতে পারেননি। পরে ট্রাফিক বক্স থেকে আশুলিয়া থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি অভিযুক্ত ব্যক্তি বিভিন্ন পরিবহন থেকে র‍্যাব পরিচয়ে ২০ থেকে ১০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করছিলো। তিনি আমাদের কাছে দাবি করেছে সে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে ছিলেন এবং সেখান থেকে তাকে চাকুরীচ্যুত করা হয়েছে। তবে এই তথ্যটি এখনো যাচাই করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি চাঁদাবাজির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ