34 C
আবহাওয়া
২:০৫ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

সাভারে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

সাভারে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

বিএনএ, সাভার: সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ১০৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় মাদক কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে আশুলিয়া থানাধীন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মো. আব্দুর রাজ্জাক (২৮) ও মো. জিয়াউর রহমান (২৯)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২’র কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

র‌্যাব জানায়, গতকাল শনিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪  আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে   ১০৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২’র কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতার ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে ঢাকার সাভার, ধামরাই ও আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। আটককৃতদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

বিএনএ/ ইমরান খান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ