28 C
আবহাওয়া
১০:৫৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফটিকছড়িতে জসিম হত্যাকাণ্ডে জড়িত আলমগীর গ্রেপ্তার

ফটিকছড়িতে জসিম হত্যাকাণ্ডে জড়িত আলমগীর গ্রেপ্তার

ফটিকছড়িতে জসিম হত্যাকাণ্ডে জড়িত আলমগীর গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে মুহাম্মদ জসিম উদ্দিন (২৮) নামে এক যুবককে জবাই করে হত্যার দায়ে মো. আলমগীর হোসেন প্রকাশ আলমগীর(৪০) নামে এক দুস্কৃতিকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার ( ১৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে নগরীর বন্দর থানাধীন সিপিএআর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলমগীর ভুজপুর থানার ইসলামপুর গ্রামের মৃত জালাল সওদাগরের ছেলে। তার বিরুদ্ধে ভূজপুর থানায় ১টি হত্যা মামলা ও ১টি অস্ত্র আইনে মামলা রয়েছে।

র‌্যাব-৭,চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, চলতি মাসের ১৪ ফেব্রুয়ারি ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নিচিন্তা হোসেনেরখিল গ্রামে পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে প্রতিপক্ষকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে কতিপয় দুস্কৃতিকারী মুহাম্মদ জসিম উদ্দিন (২৮) নামে এক ব্যক্তির বাড়িতে হামলা চালিয়ে জবাই করে হত্যা করে।

এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার দুই ভাই মুহাম্মদ করিম (২৬) ও মুহাম্মদ রফিক (৩৮) আহত হয়। ঘটনাটি তখন সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ইলেক্ট্রিক মিডিয়াতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এ ঘটনায় ভিকটিমের বোন বাদী হয়ে ভুজপুর থানায় একটি মামলা দয়ের করেন। সে মুহাম্মদ জসিম উদ্দিনকে হত্যার সাথে সরাসরি সম্পৃক্ত ছিলো বলে অকপটে স্বীকার করেছে বলে জানানে এই র‌্যাব কর্মকর্তা।

এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ