35 C
আবহাওয়া
১০:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » অপর্ণা সেনের বিরুদ্ধে এফআইআর

অপর্ণা সেনের বিরুদ্ধে এফআইআর

অর্পণা

বিএনএ বিনোদন ডেস্ক: অপর্ণা সেনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে বিজেপি। এফআইআর করেছেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। তার বক্তব্য, গত নভেম্বর মাসে অপর্ণা সেন বিএসএফ জওয়ানদের বিরুদ্ধে ধর্ষণের মতো যে গুরুতর অভিযোগ তুলেছিলেন, তা তিনি প্রত্যাহারও করেননি বা ওই মন্তব্যের জন্য ক্ষমাও চাননি। তাই তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনেছেন কল্যাণ।

উল্লেখ্য, বিএসএফ- এর এখতিয়ার বৃদ্ধি নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী অপর্ণা সেন। ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় পশ্চিমবঙ্গ, আসাম ও পঞ্জাবে আন্তর্জাতিক সীমান্ত থেকে ৫০ কিলোমিটার ভিতর পর্যন্ত তল্লাশি, বাজেয়াপ্ত এবং গ্রেফতার করার ক্ষমতা দেয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)–কে। তারই বিরোধিতায় সরব হন অপর্ণা। কলকাতা প্রেস ক্লাবে ২০২১ সালের ১৬ নভেম্বর বিএসএফ- এর এক্তিয়ার বৃদ্ধি নিয়ে প্রশ্ন তোলেন। প্রশ্ন তোলেন বিএসএফ–এর কাজ নিয়েও।

আগেই বিএসএফ–মন্তব্য প্রসঙ্গে অপর্ণাকে ক্ষমা চাওয়ার দাবি তুলেছিল বিজেপি। ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে আদালতে মামলা করা হবে বলে অভিনেত্রীকে চিঠি দিয়ে জানিয়েছিলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের আইনজীবী।

বিএসএফের এখতিয়ার বাড়ানো প্রসঙ্গে অপর্ণা সেন বলেছিলেন, ‘‌যে বিএসএফ আছে, তা কি যথেষ্ট নয়। কীভাবে ছিটমহলের মানুষের উপর অত্যাচার হয় তা ভাবলেই শিউরে উঠতে হয়।’‌ এর আগে দিলীপ ঘোষও অপর্ণার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ তুলেছিলেন। বলেছিলেন, ‘‌ওরা চিরদিন দেশদ্রোহী।’‌

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ