28 C
আবহাওয়া
৬:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৩

রাউজানে ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৩


বিএনএ, রাউজান(চট্টগ্রাম ):রাউজানের রাউজান পৌরসভার ৩ নং ওয়ার্ডের গহিরা শান্তির দ্বীপ এলাকায় একটি ট্রাক থেকে থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার( ১৭ সেপ্টেম্বর) এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার কিষোয়ান ইউনিয়নের সৈয়দ বাজার এলাকার মৃত মোকতার আহম্মদের পুত্র জয়নাল আবেদীর প্রকাশ বাবুল (২০). রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঠান্ডাচড়ি এলাকার মুত নুরুল আলমের পুত্র শাহা আলম,(২৫), একই ইউনিয়নের টিলা পাড়া বাশঘাটা এলাকার মাসুদ আলমের পুত্র শাহাজাহান (২২) ।

তিন মাদক পাচারকারীর দেওয়া তথ্যমতে ট্রাক থেকে প্যাকেট মোড়ানো ২শত ২০ পিস ফেন্সিডিলের বোতল, ৩ কেজি ৬শত গ্রাম গাজাঁ উদ্বার করে ।

রাউজান থানা পুলিশ জানায়, শুক্রবার  দুপুর আড়াইটার দিকে চট্ট মেট্রো ট- ১১-৫৬৫৬ নম্বরের একটি ট্রাক চট্টগ্রাম থেকে রাঙামাটি অভিমুখে যাওয়ার পথে রাউজান পৌরসভার ৩ নং ওয়ার্ডের গহিরা শান্তির দ্বীপ এলাকায় পুলিশ আটক করে। এ সময় ক চালক ও মাদক পাচারকারীরা ট্রাক থেকে নেমে দৌড়ে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে গহিরা শান্তির দ্বীপ এলাকায় একটি ডোবায় কচুরীপনার নিচে ডুব দেয়।  পরে পুলিশ তাদেরকে ডোবা থেকে উদ্ধার করে গ্রেফতার  করে।

রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুন বলেন, বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাজাঁ সহ আটক তিন মাদকপাচারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। তিন মাদক পাচারকারীকে পুলিশ আদালতে সোর্পদ করেছে ।

বিএনএ/ শফিউল আলম,ওজি

Loading


শিরোনাম বিএনএ