35 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা

বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা

বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা

বিএনএ ডেস্ক, ঢাকা: বিপিএলের শিরোপা নির্ধারণী ম্যাচে ফরচুন বরিশালকে ১৫২ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। নির্ধারিত ২০ ওভারে ৯ ইউকেটে ১৫১ রান সংগ্রহ করে কুমিল্লা।

সুনিল নারাইন ও লিটন দাসের উদ্বোধনী জুটি ভাঙে দলীয় ৪০ রানে। লিটন দাস ৬ বলে ৪ করে সাজ ঘরে ফেরেন। দলীয় ৬৯ রানের মাথায় ২৩ বলে ৫৭ ঝড়ো ইনিংস থেকে ফেরেন সুনিল নারাইন। এরপর শতক পেরোনোর আগেই আরও চারটি ইউকেট হারিয়ে চাপে পড়ে কুমিল্লা। মঈন আলীর ৩২ বলে ৩৮, আবু হায়দার রনির ২৭ বলে ১৯ ও ইমরুল কায়েস ১২ বলে ১২ রান ছাড়া আর কোন ব্যাটার দুই অংকের ঘরে যেতে পারেননি।

মাহমুদুল হাসান জয় ৭ বলে ৮, ফাপ ডুপলেসিস ৭ বলে ৪, আরিফুল হক ২ বলে শূণ্য, শহিদুল ১ বলে শূণ্য করে সাজ ঘরে ফেরেন। এছাড়া তানভীর ইসলাম দুই বলে শূণ্য আর মুস্তাফিজুর রহমান কোন বল না খেলেই ইনিংস শেষ করেন। অতিরিক্ত খাত থেকে কুমিল্লার আসে ৯ রান।

ফরচুন বরিশালের মুজিব উর রহমান ৪ ওভারে ২৭ ও শফিকুল ইসলাম ৪ ওভারে ৩১ রান দিয়ে দুটি করে উইকেট শিকার করেন। এছাড়া সাকিব ৪ ওভারে ৩০, ডোয়াইন ব্রাভো ৪ ওভারে ২৬, মেহেদি হাসান রানা ৪ ওভারে ৩৪ দিয়ে একটি করে উইকেট নেন।

এর আগে একাদশে একটি পরিবর্তন নিয়ে দল ঘোষণা করে বরিশাল। জিয়াউর রহমানের জায়গায় মাঠে নামায় সৈকত আলিকে। অন্যদিকে অপরিবর্তিত একাদশ নিয়ে নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, ডোয়াইন ব্রাভো, সৈকত আলি, নুরুল হাসান সোহান, মুজিব-উর রহমান, শফিকুল ইসলাম, মেহেদী হাসান রানা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), আরিফুল হক, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, তানভির ইসলাম, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুনিল নারিন, মইন আলি, ফাফ ডু প্লেসি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ